100 ml bottle: ৳ 225.00

নির্দেশনা

প্রতিদিনই আমরা মহিলারা ফেশওয়াশ, বডিওয়াশ ও শ্যাম্পু ব্যবহার করে থাকি নিজেদের পরিস্কার ও পরিচ্ছন্ন রাখার জন্য। কিন্তু অত্যন্ত গুরুত্বপুর্ণ বিষয়টার ব্যাপারেই উদাসীন। অনেকেই ভুলে যান তার ইনটিমেট ওয়াশ ব্যবহারের কথা। কেউ কেউ সাবানেই তুষ্ট থাকেন। আবার কেউ সাধারন পানি ব্যবহার করেই চুপ থাকেন কিন্তু না, ত্বকের বিভিন্ন জায়গার জন্য বিভিন্ন ধরনের pH থাকে। যা কিনা ত্বকের বিভিন্ন অঙ্গের অম্লত্ব/ক্ষারত্ব নির্ধারন করে। হাত পা মাথার ত্বক ও মুখের ত্বকের pH সমান নয়। সুতরাং প্রত্যেক ত্বকের জন্যই কিছু নির্দিষ্ট ওয়াশিং প্রোডাক্ট ব্যবহার করা উচিত যা সেই ত্বকের pH বজায় রাখে। সাবান রুক্ষ প্রতিনিয়ত সাবান ব্যবহারে ইনটিমেট এরিয়ার pH এর ন্যাচারাল ব্যালেন্স নষ্ট হয়ে যেতে পারে। যেহেতু ইনটিমেট এরিয়া অম্লিয় pH ধারন করে সেহেতু সাবান ব্যবহারে সেটা রুক্ষ হয়ে যায় এর ফলে ইনফেকশন হওয়ার সম্ভাবনা দেখা দেয়। তাই সঠিক মাত্রার pH সমৃদ্ধ ভি-কেয়ার ব্যবহার করুন।

উপাদান

ভি-কেয়ার এর কার্যকরী উপাদান হচ্ছে ল্যাকটিক এসিড। এতে আরও বিশুদ্ধ পানি, ট্রাইইথানলএমিন, লরাইল সালফেট, এমোনিয়াম লরাইল সালফেট কো-এমিডোপ্রপাইল বিটামিন, পেগ-৭ গ্লিসারাইল কোকোয়েট, ফেনক্সিইথানল, বেনজয়িক এসিড, ডিহাইড্রোএসিটিক এসিড, সরবিটল, হাইড্রোক্সি প্রোপাইল সেলুলোজ,পলিকোয়াটারনিয়াম ৭, সোডিয়াম হাইড্রোঅক্সাইড, পারফিউম।

ফার্মাকোলজি

মহিলাদের মুখ ও শরীরের ত্বকের যত্ন যেমন গুরুত্বপূর্ণ তেমনি তাদের ইনটিমেট এরিয়ার যত্ন নেওয়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাধারণত বেশির ভাগ মহিলাদের ক্ষেত্রেই দেখা যায়, তারা মুখ ও শরীরের ত্বকের যত্নের জন্য সঠিক ফেশওয়াশ বা বডিওয়াশ বেছে নেন। কিন্তু ইনটিমেট এরিয়ার যত্নের জন্য তেমন গুরুত্ব দেন না। সাবান ব্যবহার করেই তুষ্ট থাকেন। তাই আমরা নিয়ে এসেছি সঠিক সমাধান।

সাবান রুক্ষ ও কঠোর ইনটিমেট এরিয়ার জন্য। এর প্রয়োজন বিশেষ যত্ন, যা আপনার ইনটিমেট ত্বককে করে তুলবে সুস্থ। তাই আমরা নিয়ে এসেছি ভি-কেয়ার। ভি-কেয়ার মাসিক ঋতুস্রাবের পর যদি কোন জ্বলুনি, চুলকানি / অসস্তি থাকে তাকে সম্পূর্ণভাবে সারিয়ে তুলবে। আপনার গোপন ত্বককে করে তোলে পরিচ্ছন্ন , ঝরঝরে, সুরক্ষিত, সাথে আপনাকে করে তুলবে আত্নবিশ্বাসী। তাই সাবান কে না বলুন ব্যবহার করুন ল্যাকটিক এসিড সমৃদ্ধ উন্নত ফর্মূলার ভি-কেয়ার।

মাত্রা ও সেবনবিধি

প্রতিদিন গোসলের পরে অথবা টয়লেট ব্যবহারের পর এটি ব্যবহার করতে পারেন। মাসিক ঋতুস্রাবের পরেও এটি ব্যবহার করতে পারেন। কয়েক ফোটা ভি-কেয়ার হাতে নিয়ে যৌনির চারপাশে ভালভাবে লাগিয়ে রাখুন শুকিয়ে যাবে। অথবা পানি দিয়ে ধুয়ে ফেলুন।
  • প্রতিদিন সঠিক ইনটিমেট হাইজিন ওয়াশ ব্যবহার করুন ।
  • সঠিক মাত্রার খাবার খান ও ডায়েট মেনে চলুন ।
  • দুঃশ্চিন্তা মুক্ত থাকুন।
  • পরিমিত পরিমানে পানি পান করুন ।
  • বছরে অন্তত একবার আপনার গাইনোকোলজিষ্ট এর শরনাপন্ন হোন।
  • অন্তর্বাস ধোয়ার ক্ষেত্রে মৃদু মাত্রার ওয়াশিং পাউডার ব্যবহার করুন।
* চিকিৎসকের পরামর্শ মোতাবেক ঔষধ সেবন করুন

সতর্কতা

  • পেট্টোলিয়াম জেলি ও কোন প্রকার তেল ব্যবহার করবেন না।
  • রঙিন ও সুগন্ধিযুক্ত টয়লেট টিস্যু ব্যবহার করবেন না।

থেরাপিউটিক ক্লাস

Miscellaneous topical agents

সংরক্ষণ

ভি-কেয়ার শিশুদের নাগালের বাইরে নিরাপদ জায়গায় রাখুন। ৩০ ডিগ্রি সেন্টিগ্রেড বা তার নিচের তাপমাত্রায় সংরক্ষণ করুন।